পাপনের মতে, আরও বেশি অংশগ্রহণ থাকলে ভালো হত

মাহবুব বাশার/প্রেস ওয়াচ রিপোর্টঃ

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচনে ৫৩ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন নাজমুল হাসান পাপন। এবার কোনো প্যানেল না থাকায় পরিচালক পদে নির্বাচন করেই জিততে হয়েছে পাপনকে। তবে তিনি মনে করেন ,আরও অনেক অংশগ্রহণ থাকলে ভালো হত।

ক্যাটাগরি-২ অর্থাৎ ক্লাব ক্যাটাগরি থেকে নির্বাচিত নাজমুল হাসান পাপনের সঙ্গী হয়েছেন গাজী গোলাম মুর্তজা। এছাড়াও আরও রয়েছেন নজিব আহমেদ, মাহবুব আনাম, ওবেদ রশীদ নিজাম, সালাউদ্দিন চৌধুরী, ইসমাইল হায়দার মল্লিক, এনায়েত হোসেন, মঞ্জুর হোসেন কাদের এবং মনজুর আলম।

ভোট শেষে সন্ধ্যায় সংবাদ মাধমে কথা বলেন পাপন। তিনি বলেন, ‘এর আগে দেখেননি নির্বাচন কি জিনিস। আসলে আমি ক্রিকেট বোর্ডে এর আগে দেখি নাই। গত দুবার নির্বাচন হয়নি, আজকে দেখলাম মোটামুটি নির্বাচন প্রক্রিয়া সুষ্ঠু ছিল এটাতে কোনো সন্দেহ নেই, শান্তিপূর্ণ ছিল। মানুষ ভোট দিয়েছে এটাই হলো বড় কথা।’

এর সাথে তিনি যোগ করেন, ‘আমি আরও খুশি হতাম যদি আরও অনেক অংশগ্রহণ থাকত, আরও অনেক ভালো ভালো ক্রিকেটের সঙ্গে সম্পৃক্ত লোক আছে। যাদেরকে আমি ব্যক্তিগতভাবে মনে করি তারাও ক্রিকেটে অনেক অবদান রাখতে পারত।’

পুরনো এবং নতুন অনেকে নির্বাচিত হয়েছে আর তাদের সাথে কাজ করতে সমস্যা হবে না বলে মনে করেন পাপন। তিনি বলেন, আগে যে বোর্ড ছিল সেখানে কাউকে নিয়ে আমার কাজ করতে সমস্যা হয়নি এবং আমি মনে করি এবারও হবে না। নতুন অনেকে আছে এখানে। তবে আমি মনে করি কোনো সমস্যা হবে না।

অন্যদিকে  সবার আলাদা নজর ছিল ক্যাটাগরি-৩‌’এ। এই প্যানেল থেকে বাজিমাত করেন খালেদ মাহমুদ সুজন। সাবেক এই অধিনায়ক হারিয়েছেন ক্রিকেট সংগঠক নাজমুল আবেদীন ফাহিমকে। সুজনের বাক্সে ভোট পড়েছে ৩৭টি আর ফাহিম পেয়েছেন মাত্র ৩ ভোট।
Share: