সততার ঐক্য মানবিক সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রেসওয়াচ রিপোর্ট: মানবতার সেবা করা ও আত্মত্যাগের মহান শপথ নিয়ে প্রতিষ্ঠিত “সততার ঐক্য মানবিক সংস্থা”। ৭ ই জুন ২০২৪ ইং গাজীপুর জেলার গাছা এলাকায় এম টি সোয়েটার্স মিলনায়তনে সংস্থাটির প্রধান কার্যালয় উদ্বোধন ও প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংস্থাটির প্রধান উপদেষ্টা ও শাহানা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ডঃ মিজানুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন সংস্থাটির উপদেষ্টা ও শাহনা গ্রুপের চেয়ারম্যান ডঃ ফাতেমা রহমান, সংস্থাটির উপদেষ্টা ও শাহনা গ্রুপের সি এ ও জনাব এম এ মালেক এবং সংস্থাটির উপদেষ্টা ও শাহনা গ্রুপের সিওও জনাব জাহীদ চৌধুরী। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এ সংস্থাটির অন্যতম উপদেষ্ঠা নুরুল হক মাতুব্বর।

 

প্রধান অতিথির বক্তব্যে ডঃ মিজানুর রহমান সবাইকে আত্মত্যাগের মহিমায় মানবতার সেবায় নিয়োজিত হওয়ার আহ্বান জানান। তিনি তরুণদের তাদের তারুণ্য ও উদ্যমকে কাজে লাগিয়ে মানুষ, সমাজ, দেশ ও মানবতার প্রয়োজনে আরো বেশি সক্রিয় হওয়ার আহ্বান জানান।

 

তিনি আরো বলেন, সবাই যে যে পেশাতেই থাকুক না কেন সৎ ও নিষ্ঠার সাথে পেশাগত ও সামাজিক দায়বদ্ধতার প্রতি সচেতন থাকা ও মানবতার সেবা করলে অবশ্যই আমরা একটি সুজলা, সুফলা, শস্য শ্যামলা, শিল্প উন্নত, বেকারত্ব মুক্ত, স্বাবলম্বী বাংলাদেশ পাব। রচনা করতে পারব ক্ষুধামুক্ত, অভাবমুক্ত, দারিদ্র্যমুক্ত, অশিক্ষা মুক্ত, পারস্পরিক হানাহানি হিংসা-বিদ্বেষ মুক্ত এক সমাজ।

 

তিনি আলোকিত ও স্বাবলম্বী মানুষদের এক পৃথিবী গড়তে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

Share: