বঙ্গবন্ধুর অবিনাশী চেতনা ও আদর্শ চির প্রবহমান থাকবে: ড.কলিমউল্লাহ

প্রেস রিলিজ: বৃহস্পতিবার, ৩০ মার্চ,২০২৩ খ্রি. বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শন বিষয়ক সেমিনারের ৬০৪তম পর্ব অনুষ্ঠিত হয়। জানিপপ কর্তৃক আয়োজিত জুম ওয়েবিনারে অনুষ্ঠিত এ সেমিনারে সভাপতিত্ব করেন

জানিপপ-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রফেসর ড.মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও। সেমিনারে প্রধান অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন ছাত্রলীগের সাবেক নেত্রী আমাতুন নূর। সেমিনারে

গেস্ট অফ অনার হিসেবে সংযুক্ত ছিলেন বাংলাদেশ ভারত মৈত্রী সমিতির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সুবীর কুশারী এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. জেবউননেসা।

সেমিনারে বিশেষ অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন জানিপপের ন্যাশনাল ভলেন্টিয়ার ফেরদৌস ওয়াহিদ বাপ্পি।

 

সভাপতির বক্তৃতায় ড.কলিমউল্লাহ বক্তব্যের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর অবিনাশী চেতনা ও আদর্শ চির প্রবহমান থাকবে।

অধ্যাপক ড. জেবউননেসা বলেন, বঙ্গবন্ধু তীক্ষ্ণ দূরদর্শী ব্যক্তিত্বের অধিকারী ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা সুবীর কুশারী বলেন, বঙ্গবন্ধু ছিলেন একজন আধ্যাত্মিক পুরুষ।

 

সেমিনারটি সঞ্চালনা করেন বঙ্গবন্ধু কমিশন এবং আমেরিকার মিলেনিয়াম টিভি’র কান্ট্রি ডিরেক্টর ও ডেইলি প্রেসওয়াচ সম্পাদক ড. দিপু সিদ্দিকী।

সেমিনারে অন্যান্যের মধ্যে সংযুক্ত ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে কর্মরত প্রকৌশলী শাফিউল বাশার ও ব্রাহ্মণবাড়িয়া থেকে আইডিয়াল কিডস কেয়ার স্কুলের ভাইস প্রিন্সিপাল ডা. বায়েজিদা ফারজানা।

Share: