ঈদের শুভেচ্ছা বিনিময়ে খালেদা জিয়ার বাসভবনে স্থায়ী কমিটির সদস্যরা

প্রেস ওয়াচ রিপোর্টঃ

দলীয় চেয়ারপারসনের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়ের জন্য বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা চেয়ারপারসনের গুলশানের বাসভবন ফিরোজায় প্রবেশ করেছেন।

রোববার (১০ জুলাই) রাত ৮টার দিকে গুলশান-২ এর ৭৯ নম্বর সড়কে খালেদা জিয়ার বাসভবন ফিরোজায় প্রবেশ করেন দলটির শীর্ষ নেতারা।

ফিরোজায় প্রবেশ করেন স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. এ জেড এম জাহিদ হোসেন ও সেলিমা রহমান।

প্রতি বছর ঈদুল ফিতর ও ঈদুল আজহার দিনে দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করতেন খালেদা জিয়া।

২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি দুর্নীতির মামলায় সাজা হওয়ার পর দুই বছর কারাগারে থাকায় ঈদের শুভেচ্ছা বিনিময় হয়নি। এরপর ২০২০ সালের ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে কারামুক্ত হয়ে গুলশানের বাসায় অবস্থান করছেন খালেদা জিয়া।

২০২০ ও ২০২১ সালে বিশ্বব্যাপী করোনা মহামারির কারণে খালেদা জিয়ার সঙ্গে কেউ সাক্ষাতের সুযোগ পাননি। তবে এ বছর মে মাসে ঈদুল ফিতরের দিন দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির কয়েকজন নেতা খালেদা জিয়ার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়ের সুযোগ পান। তারই ধারাবাহিকতায় রোববার ঈদুল আজহার দিন খালেদা জিয়ার বাসায় গিয়ে সিনিয়র নেতারা ঈদের শুভেচ্ছা বিনিময় করছেন।
Share: