chitt

Posted by: | Posted on: October 10, 2021

প্রেস ওয়াচ/মাহবুব বাশারঃ

শ্রীনাথ দাস- কৃষ্ণা দাস মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে ৮০০ পরিবারের মাঝে শারদ শুভেচ্ছা উপহার হিসেবে শাড়ি এবং লুঙ্গি বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আয়োজক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ডিএসসিসির ৫ নং ওয়ার্ড কাউন্সিলর লায়ন চিত্ত রঞ্জন দাস।

শনিবার (৯ অক্টোবর) রাজধানীর সবুজবাগে অবস্থিত ঐতিহ্যবাহী শ্রী শ্রী বরদেশ্বরী কালিমাতা মন্দির প্রাঙ্গনে এ সব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

শুভেচ্ছা বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুপ্রিমকোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি এ এইচ এম শামছুদ্দিন চৌধুরী মানিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ফেরদৌস রোবায়েত, বিশিষ্ট চলচ্চিত্র অভিনেত্রী ও সাংস্কৃতিক সংগঠক অরুণা বিশ্বাস, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের গণসংযোগ সম্পাদক প্রাণতোষ আচার্য শিবু, ৭৩ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর জিয়াউল হক জিয়া ও ৭৩, ৭৪ ও ৭৫ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর নাসরিন আহমেদ।

অতিথিরা এ সময় উপস্থিত উপকারভোগী ও এলাকাবাসীর সঙ্গে পূজার শুভেচ্ছা জানিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির এই ধারা বজায় রাখার আহ্বান জানান।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন- স্থানীয় আওয়ামীলীগ ও সব সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।