শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ

স্টাফ রিপোর্টার;বিপুল আসনে বিজয়ী বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে অভিনন্দন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও ব্যাপক ভোটে নৌকার প্রতীক বিজয়ী হওয়ায় সংখ্যা গরিষ্ঠ দলের প্রধান বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি দেশরত্ন শেখ হাসিনা পর পর চার বার এবং পাঁচ বারের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিবেন।

পঞ্চম বারের প্রধানমন্ত্রী দার্শনিক রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব গবেষণা কেন্দ্র, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, “দার্শনিক রাষ্ট্রনায়ক শেখ হাসিনা” বইয়ের সহ সম্পাদক ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সহ সমাজ কল্যাণ সম্পাদক, ঢাকা বিভাগীয় কমিটির সদস্য সচিব, বাঙালি সাংস্কৃতিক বন্ধনের প্রচার ও প্রকাশনা সম্পাদক, বঙ্গীয় সাহিত্য-সংস্কৃতি সংসদ, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, বঙ্গবন্ধু দুস্থ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সহ-সভাপতি ও বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, মুহাম্মদ রোকন উদ্দিন পাঠান।

দেশ ও জতির সেবা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা, তিনি শুধু বাংলাদেশের প্রধানমন্ত্রী কিংবা রাষ্ট্রনায়ক নন, তিনি মানবতার মা, তিনি প্রজন্মের মা, তিনি বেঁচে থাকলে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উচু করে দাড়াবে, এটাই জাতির প্রত্যাশা। আমরা তাঁর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

Share: