294668011_717179922717829_9062108591402531188_n

আইএসইউ প্রতিনিধি: শনিবার রাজধাধানীতে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির বিজনেস ক্লাবের উদ্যোগে  “Digital Marketing Mastery” শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়। ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির মহাখালী ক্যাম্পাসে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।  কর্মশালায়  আইএসইউ এর বিভিন্ন ডিপার্টমেন্টের শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।

কর্মশালায় বক্তারা তাত্ত্বিক শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধিতে ডিজিটাল মার্কেটিং-এর বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক তুলে ধরেন । শিক্ষার্থীদের সক্রিয় অংশগ্রহণ ও বিভিন্ন কুইজ প্রতিযোগিতার মাধ্যমে পুরো কর্মশালাটি অত্যন্ত অর্থবহ হয়ে উঠে।

আইএসইউ বিজনেস ক্লাবের আয়োজনে উক্ত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপাচার্য অধ্যাপক ড. আব্দুল আউয়াল খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রিয়েটিভ আইটি বিজনেস গ্ৰুপ লিমিটেডের ব্র্যান্ড এন্ড মার্কেটিং বিভাগের প্রধান জনাব আশরাফুল ইনসান ইভান এবং ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট এর ডিজিটাল মার্কেটিং ট্রেনিং বিভাগের প্রধান জনাব জাহেদি শুভ। এছাড়াও উক্ত কর্মশালায় উপস্থিত ছিলেন আইএসইউ ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারপার্সন এবং সহযোগী অধ্যাপক ড. অলি আহাদ ঠাকুর, এমবিএ প্রোগ্রাম কো-অর্ডিনেটর ও সহকারী অধ্যাপক মনিরুল হাসান মাসুম, এবং বিজনেস ক্লাবের কো-অর্ডিনেটর ও সহকারী অধ্যাপক এস, এম, নাসের ইকবাল সহ প্রশাসনিক কর্মকর্তা, কর্মচারীবৃন্দ । উক্ত কর্মশালায় ট্রেনিং পার্টনার হিসেবে উপস্থিত ছিলেন স্বনামধন্য প্রতিষ্ঠান ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট এর একটি চৌকোস টিম।