ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে “ডিজিটাল মার্কেটিং” কর্মশালা অনুষ্ঠিত

আইএসইউ প্রতিনিধি: শনিবার রাজধাধানীতে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির বিজনেস ক্লাবের উদ্যোগে  “Digital Marketing Mastery” শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়। ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির মহাখালী ক্যাম্পাসে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।  কর্মশালায়  আইএসইউ এর বিভিন্ন ডিপার্টমেন্টের শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।

কর্মশালায় বক্তারা তাত্ত্বিক শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধিতে ডিজিটাল মার্কেটিং-এর বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক তুলে ধরেন । শিক্ষার্থীদের সক্রিয় অংশগ্রহণ ও বিভিন্ন কুইজ প্রতিযোগিতার মাধ্যমে পুরো কর্মশালাটি অত্যন্ত অর্থবহ হয়ে উঠে।

উপাচার্য অধ্যাপক ড. আব্দুল আউয়াল খান
ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে “ডিজিটাল মার্কেটিং” কর্মশালা অনুষ্ঠিত-প্রেসওয়াচ

আইএসইউ বিজনেস ক্লাবের আয়োজনে উক্ত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপাচার্য অধ্যাপক ড. আব্দুল আউয়াল খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রিয়েটিভ আইটি বিজনেস গ্ৰুপ লিমিটেডের ব্র্যান্ড এন্ড মার্কেটিং বিভাগের প্রধান জনাব আশরাফুল ইনসান ইভান এবং ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট এর ডিজিটাল মার্কেটিং ট্রেনিং বিভাগের প্রধান জনাব জাহেদি শুভ। এছাড়াও উক্ত কর্মশালায় উপস্থিত ছিলেন আইএসইউ ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারপার্সন এবং সহযোগী অধ্যাপক ড. অলি আহাদ ঠাকুর, এমবিএ প্রোগ্রাম কো-অর্ডিনেটর ও সহকারী অধ্যাপক মনিরুল হাসান মাসুম, এবং বিজনেস ক্লাবের কো-অর্ডিনেটর ও সহকারী অধ্যাপক এস, এম, নাসের ইকবাল সহ প্রশাসনিক কর্মকর্তা, কর্মচারীবৃন্দ । উক্ত কর্মশালায় ট্রেনিং পার্টনার হিসেবে উপস্থিত ছিলেন স্বনামধন্য প্রতিষ্ঠান ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট এর একটি চৌকোস টিম।   

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে “ডিজিটাল মার্কেটিং” কর্মশালা

 

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে “ডিজিটাল মার্কেটিং” কর্মশালা

 

বন্যার্তদের পাশে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি

সিলেটে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ)। বুধবার (২২ জুন) দুপুরে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বাংলাদেশ সেনাবাহিনী সিলেটের গোবিন্দগঞ্জ ক্যাম্পে মেজর সাইফুল্লাহর হাতে খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়। প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আইএসইউ’র উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খানের নির্দেশে এবং ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ টি এম কাদের নেওয়াজের সহযোগিতায় সিলেটের বন্যাদুর্গত এলাকার ৬০০ পরিবারের জন্য খাদ্যসামগ্রী পৌঁছে দেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারি অধ্যাপক মনিরুল হাসান মাসুম, ডেপুটি লাইব্রেরিয়ান আবু জাফর মো. সাইফুল্লাহ, জনসংযোগ বিভাগের সহকারি পরিচালক রাইসুল হক চৌধুরীসহ শিক্ষার্থীরা।

উল্লেখ্য, আইএসইউ’র শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের দুই দিনের বেতন, আইএসইউ বোর্ড অব ট্রাস্টের সদস্য এবং শিক্ষার্থীদের থেকে সংগৃহীত অর্থ দিয়ে এ খাদ্যসামগ্রী প্রদান করা হয়।

Share: