ঢাকার জ্যামে এক জায়গায় দুই ঘণ্টা, চরম বিরক্ত ভারতীয় ক্রিকেটার

মাহবুব বাশার

ঢাকার জ্যামের কথা নতুন করে কিছু বলার নেই, ঘণবসতিপূর্ণ হওয়ায় অহরহ জ্যামে ঘণ্টার পর ঘণ্টা আটকে থাকেন এই শহরের বাসিন্দারা। এ নিয়ে অনেকের মুখে প্রায়ই বিরক্তির ছাপ ফুটে উঠে। মঙ্গলবার (২৯ মার্চ) এই বিড়ম্বনায় পড়লেন ভারতীয় ক্রিকেটার হানুমা ভিহারীও। ঢাকা ডিভিশন প্রিমিয়ার ক্রিকেট লিগে (ডিপিএল) খেলতে তিনি এখন ঢাকায়।

ডিপিএলে হানুমা ভিহারী ঢাকা আবাহনীর হয়ে খেলছেন। যে কারণে ম্যাচের আগে ঢাকার জ্যাম পেরিয়ে ম্যাচ ভেন্যুতে যেতে হয় তাকে। মঙ্গলবারের ঘটনাটি ছিল ভিন্ন। ওই দিন আবাহনীর ম্যাচ ছিল না। তবুও গাড়িতে বসে জ্যামে এক জায়গায়ই দুই ঘণ্টা কাটিয়েছেন তিনি। সেই প্রতিক্রিয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন ভারতের হয়ে ১৫টি টেস্ট খেলা এ ক্রিকেটার।

টুইটারে প্রতিক্রিয়া জানাতে গিয়ে ভিহারী বলেন, জীবনে কখনও এমন যানজট দেখেননি তিনি। ঢাকার তীব্র জ্যামের একটি ছবি আপলোড করে ২৮ বছর বয়সি এই তারকা লিখেছেন, ‘ঢাকায় গত দুই ঘণ্টা ধরে ঠিক একই জায়গায় বসে আছি। ভয়াবহ যানজট। খুব সম্ভবত এর চেয়ে বাজে অভিজ্ঞতা আমার আর কখনও হয়নি।’

আবাহনীর হয়ে হানুমা এখন পর্যন্ত খেলেছেন তিন ম্যাচ। প্রথম ম্যাচে ১৮, দ্বিতীয় ম্যাচে ৩ ও বুধবার (৩০ মার্চ) ৪৫ রানের ইনিংস খেলেছেন তিনি।

Share: