‘পলীবন্ধু পদক’ ২০২১-এ ভূষিত হওয়ায় সাবেক ভিসি ড.কলিমউল্লাহকে অভিনন্দন

আইরিন নাহারঃশিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ‘পলীবন্ধু পদক’ ২০২১-এ ভূষিত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি)সাবেক ভাইস চ্যান্সেলর এবং জানিপপ-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রফেসর ড.মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও।

‘পলীবন্ধু পদক’ ২০২১-এ ভূষিত হওয়ায় বিভিন্ন সংগঠন ও শ্রেণী পেশার মানুষ তাকে অভিনন্দন জানিয়েছেন।

শিক্ষাক্ষেত্রে অসামান্য অবদান রাখার জন্য ‘পলীবন্ধু পদক’ ২০২১-এ ভূষিত হওয়ায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি)সাবেক ভাইস চ্যান্সেলর এবং জানিপপ-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রফেসর ড.মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও’কে অভিনন্দন জানিয়েছে অ্যাসোসিয়েশন অব হোমিও প্যাথিক এন্ড অল্টারনেটিভ মেডিসিন এর পক্ষে চেয়ারম্যান এম এ বি সিদ্দিক ও মহাসচিব ডা মাহবুবুল হক মনোয়ার। মহাসচিব ডা মাহবুবুল হক মনোয়ার স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ অভিনন্দন জানানো হয়।

‘পলীবন্ধু পদক’ ২০২১-এ ভূষিত হওয়ায় সাবেক ভিসি ড.কলিমউল্লাহকে অভিনন্দন

অন্য এক অভিনন্দন বার্তায় রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা’র সহযোগী অধ্যাপক,বিভাগীয় প্রধান ও ডেইলি প্রেসওয়াচ সম্পাদক দিপু সিদ্দিকী বলেন,আমরা মনে করি, ‘পলীবন্ধু পদক’ প্রদানের মধ্য দিয়ে শিক্ষা, সাংবাদিকতা, গণতান্ত্রিক এবং রাজনৈতিক শিষ্টাচার চর্চায় আপনার অবদান,নিষ্ঠা ও একাগ্রতার স্বীকৃতি দেওয়া হয়েছে। জাতীয় নির্বাচন পর্যবেক্ষণ পরিষদ(জানিপপ) ইতোমধ্যে গণতান্ত্রিক প্রতিষ্ঠান গুলুর উন্নয়নে যে বিশিষ্ট স্থান অধিকার করেছে, এই স্বীকৃতির মধ্য দিয়ে তা আরও সমুন্নত হবে বলে আমাদের প্রত্যাশা।

এছাড়াও জাতির প্রতিকূল সময়ে আপনি সাহস ও অধ্যবসায়ের সঙ্গে সংগ্রাম করেছেন এবং গবেষণায় অনস্বীকার্য অবদান রেখে চলেছেন। গণতান্ত্রিক এবং রাজনৈতিক শিষ্টাচার চর্চার মান ও মর্যাদা রক্ষায় সবসময়ই সোচ্চার থেকেছেন।  এবারের ‘পলীবন্ধু পদক’ প্রাপ্তি সামনের দিনগুলোতে আপনি ও  আপনার সহকর্মীদের নিঃসন্দেহে আরও শক্তি যোগাবে।

‘পলীবন্ধু পদক’ ২০২১-এ ভূষিত হওয়ায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি)সাবেক ভাইস চ্যান্সেলর এবং জানিপপ-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রফেসর ড.মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও’কে আরো যারা অভিনন্দন জানিয়েছেন তারা হলেন,চলচ্চিত্র পরিচালক জা নেসার ওসমান , এম জে হলিডে  রিসোর্ট এর চেয়ারম্যান মিয়া আব্দুল মোমেন, মুক্তিযোদ্ধা কবি এম এ রউফ নবাব প্রমুখ ।

Share: