বঙ্গবন্ধু আজীবন দুর্নীতির বিরুদ্ধে আপোষহীন ছিলেন: ড. কলিমউল্লাহ     

প্রেস রিলিজঃ মঙ্গলবার ফেব্রুয়ারি,০৮,২০২২ খ্রি. তারিখে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে জানিপপ কর্তৃক আয়োজিত বর্ষকালব্যপী জুম ওয়েবিনারে আলোচনা সভার ১৯১তম পর্ব অনুষ্ঠিত হয়।

জানিপপ-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও’র সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন ইউএন ডিজএ্যাবিলিটি রাইটস্ চ্যাম্পিয়ন আবদুস সাত্তার দুলাল এবং বিশেষ অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন রংপুর মহিলা আওয়ামীলীগের সভাপতি মোসাঃ আর্জিনা খানম,বিশিষ্ট শিল্পপতি শওকত আলী, কুমিল্লার লাকসাম থেকে প্রভাষক কামাল উদ্দিন,এশিয়ান টেলিভিশনের সাংবাদিক রফিকুল ইসলাম রলি ।  সভায় গেস্ট অব অনার হিসেবে সংযুক্ত ছিলেন অস্ট্রেলিয়ার ওয়েস্টার্ন সিডনি ইউনিভার্সিটির ফেলো ড.তানভীর ফিত্তীণ আবীর এবং মুখ্য আলোচক হিসেবে সংযুক্ত ছিলেন কুমিল্লার চান্দিনা থেকে জনতা ব্যাংকের কর্মকর্তা খোরশেদ আলম

সভাপতির বক্তৃতায় ড. কলিমউল্লাহ বলেন, বঙ্গবন্ধু আজীবন দুর্নীতির বিরুদ্ধে আপোষহীন ছিলেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন ছোলমাইদ উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আফরোজা বেগম নীলা,শিক্ষা ক্যাডারের সহযোগী অধ্যাপক ও গবেষক মোঃআবু সালেক খান।

সভায় বক্তারা বলেন,রাজনীতি করতে হলে বঙ্গবন্ধুকেই রোল মডেল হিসেবে আমাদের মানতে হবে। তবেই জনকল্যাণমূলক রাজনীতি প্রতিষ্ঠা হবে।তাই রাজনীতিবিদদের উচিত বঙ্গবন্ধুর ভাবাদর্শ চর্চা করা ।

সভায় সূচনা বক্তব্য প্রদান করেন দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম মুর্শিদ অর্ণব।

এছাড়াও সভায় অন্যান্যদের মধ্যে সংযুক্ত ছিলেন সোনালী ব্যাংকের কর্মকর্তা ইএন রুমা,ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষক কাজী ফারজানা ইয়াসমিন ও রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা এর সহযোগী অধ্যাপক,বিভাগীয় প্রধান ও ডেইলি প্রেসওয়াচ সম্পাদক দিপু সিদ্দিকী।

Share: