বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে ‘টুঙ্গিপাড়া: হৃদয়ে পিতৃভূমি’ শীর্ষক অনুষ্ঠান

দিপু সিদ্দিকীঃ: নভেম্বর মাসের শেষ দিকে জাতির পিতার সমাধিসৌধ কমপ্লেক্সে আয়োজন করা হবে ‘টুঙ্গিপাড়া: হৃদয়ে পিতৃভূমি’ শীর্ষক অনুষ্ঠান এবং লোকজ মেলা।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির কার্যালয়ে ‘মিডিয়া, প্রচার ও ডকুমেন্টেশন উপ-কমিটি’র এক সভায় এ অনুষ্ঠান আয়োজনের কথা জানানো হয়।
আজ বিকালে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। সভাপতির বক্তব্যে তিনি বলেন, ‘টুঙ্গিপাড়া: হৃদয়ে পিতৃভূমি’ শীর্ষক অনুষ্ঠানের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেষ মুজিবুর রহমানের প্রতি বিন¤্র শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানানো হবে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী জানান, নভেম্বর মাসের শেষ দিকে জাতির পিতার সমাধিসৌধ কমপ্লেক্সে আয়োজন করা হবে ‘টুঙ্গিপাড়া: হৃদয়ে পিতৃভূমি’ শীর্ষক অনুষ্ঠান এবং লোকজ মেলা।
সভায় গত সভার কার্যপত্র উপস্থাপন করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মো: মকবুল হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সংবাদ সংস্থা’র (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, বিটিভির মহাপরিচালক সোহরাব হোসেন, বাংলাদেশ বেতারের মহাপরিচালক আহম্মদ কামরুজ্জামান, পিআইবি’র মহাপরিচালক জাফর ওয়াজেদ, দেশ টিভির পরিচালক কবি তারিক সুজাত, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমান স্মৃতি জাদুঘরের প্রধান নির্বাহী কর্মকর্তা বেগম মাশুরা হোসেন, দৈনিক আমাদের নতুন সময়ের সম্পাদক নাঈমুল ইসলাম খান, সাংবাদিক মঞ্জুরুল আহসান বুলবুল, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম, দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুন, এটিএন বাংলার প্রধান বার্তা সম্পাদক জ.ই. মামুন এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়, পররাষ্ট্র মন্ত্রণালয় এবং জাতীয় বাস্তবায়ন কমিটির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।বাসস ।

Share: