‘গোটা দেশ তোমার পাশে’ শাহরুখকে রাহুল গান্ধী

প্রেস ওয়াচ রিপোর্টঃ

প্রমোদতরীতে মাদক কাণ্ডে প্রায় এক মাস জেলে থাকতে হয়েছে বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। এই সময় খান পরিবারের পাশে দাঁড়িয়েছেন কিং খানের ভক্তরা। শাহরুখের পাশে থাকার বার্তা দিয়েছেন সলমন খান, হৃতিক রোশন, কর্ণ জোহররা। শেষ পর্যন্ত আরিয়ান জামিন পেয়েছেন। দীপাবলির আগেই ফিরেছেন ‘মন্নত’-এ। শুধু তাই নয়, ওই কঠিন সময়ে শাহরুখ পেয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধীর চিঠি।

আরিয়ান তখন আর্থার রোড জেলে বন্দি। গত ১৪ অক্টোবর ‘মন্নত’-এ পৌঁছায় রাহুলের বার্তা। রাহুল শাহরুখকে জানিয়েছেন, ‘গোটা দেশ তোমার সঙ্গে আছে।’

২৮ অক্টোবর বম্বে হাই কোর্ট আরিয়ানের জামিন মঞ্জুর করে। কিন্তু আর্থার রোড জেলে জামিনের নথি পৌঁছতে পৌঁছতে দু’দিন পেরিয়ে যায়। শেষ পর্যন্ত ৩০ অক্টোবর বাড়ি ফেরেন আরিয়ান। আরিয়ানকে স্বাগত জানাতে সে দিন ভিড় উপচে পড়েছিল ‘মন্নত’-এর সামনে।

প্রকাশ্যে শাহরুখকে রাজনৈতিক ব্যক্তিত্বদের ঘনিষ্ঠ হতে দেখা যায়নি। কিন্তু রাহুল গান্ধী, প্রিয়ঙ্কা গান্ধীর সঙ্গে তার সুসম্পর্কের কথা শোনা যায়। এমনকি আইপিএলের শুরুর দিকে কলকাতা নাইট রাইডার্সের খেলা দেখতে ইডেন গার্ডেন্সে শাহরুখের সঙ্গেই দেখা গিয়েছিল রাহুল-প্রিয়ঙ্কাকে। তার পর খুব বেশি একসঙ্গে দেখা যায়নি খান-গান্ধীদের। কিন্তু কঠিন সময় শাহরুখকে চিঠি পাঠিয়ে পাশে থাকার বার্তা বুঝিয়ে দিল, সু-সম্পর্ক এখনও অটুট।

Share: