‘শেখ হাসিনার জন্যই মানুষ শান্তিতে ঘুমাতে পারে’

মাহবুব বাশারঃ

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ইকবাল হোসেন অপু বলেছেন, শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশের মানুষ শান্তিতে ঘুমাতে পারে। তার পিতার আদর্শ ধারণ করে মানুষের ভাগ্য পরিবর্তন করতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।

অপু বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে ২০৪১ সালের আগেই বাংলাদেশ উন্নত সমৃদ্ধি মধ্যম আয়ের দেশ হবে।

শনিবার (৩০ অক্টোবর) শরীয়তপুর জাজিরা থানাধীন কুণ্ডেরচর কালু বেপারি স্কুল এন্ড কলেজে ইউনিটি ফ্রেন্ডস সোসাইটির ১০ম মেধা বৃত্তিপ্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে ইকবাল হোসেন অপু বলেন, বিএনপি-জামাত জনগণের জন্য রাজনীতি করে না। জন্ম থেকেই তাদের সম্বল ষড়যন্ত্রের রাজনীতি। বিএনপি-জামাতের জনগণের প্রতি আস্থা নেই। বাংলাদেশকে অস্থিতিশীল করতে চায় এদেরকে যে কোনো মূল্যে জবাব দিতে হবে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপি-জামাতিদের অশুভ তৎপরতাকে প্রতিরোধ করতে প্রস্তুত। এই অশুভ শক্তি দেশের শান্তি, সমৃদ্ধি, উন্নয়ন চায় না।

তিনি বলেন, আমরা বঙ্গবন্ধুর সৈনিক, শেখ হাসিনার সৈনিক, দেশের বিরুদ্ধে কেউ পরিকল্পিতভাবে ষড়যন্ত্র করলে বিন্দু পরিমাণ ছাড় পাবে না। বাংলার মুক্তিকামী মানুষ এদের প্রতিহত করবে।

ইউনিটি ফ্রেন্ডস সোসাইটির সভাপতি মো. সুজন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানের সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ফারুক হোসেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাজিরা থানার আওয়ামী লীগের সভাপতি নুরুল হক মাস্টার, সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কামাল আজাদাসহ ইউনিটি ফ্রেন্ডস সোসাইটির সদস্যবৃন্দ।

Share: