klll

প্রেসওয়াচ রিপোর্টঃ নব নির্বাচিত সংসদ সদস্য প্রফেসর ডা. প্রাণ গোপাল দত্তকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জানিপপ চেয়ারম্যান ডক্টর কলিমউল্লাহ ।

কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিশিষ্ট চিকিৎসক প্রফেসর ডা. প্রাণ গোপাল দত্ত বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে জাতীয় নির্বাচন পর্যবেক্ষণ পরিষদ (জানিপপ) এর চেয়ারম্যান বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস-চ্যান্সেলর ও কুমিল্লা চান্দিনার কৃতিসন্তান বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও। এক বার্তায় প্রফেসর নাজমুল আহসান কলিমউল্লাহ বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস-চ্যান্সেলর ডা. প্রাণ গোপাল দত্ত কুমিল্লার চান্দিনার উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখবেন।

পাশাপাশি বাংলাদেশকে সমৃদ্ধশালী করতে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে তিনি সহায়ক ভূমিকা পালন করবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন চান্দিনার কৈলাইন মিয়াবাড়ির কৃতি সন্তান প্রফেসর নাজমুল আহসান কলিমউল্লাহ। জানিপপ চেয়ারম্যান কুমিল্লা-৭ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ডা. প্রাণ গোপাল দত্তের সুস্বাস্থ্য, দীর্ঘায়ূ ও মঙ্গল কামনা করেন। উল্লেখ্য, গত ৩০ জুলাই কুমিল্লা-৭ (চান্দিনা) আসন থেকে পাঁচবারের নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফের মৃত্যুর পর আসনটি শূন্য হয়।