Main Menu

মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স গ্রহণ করেছে বাংলাদেশ পুলিশ : আইজিপি

ময়মনসিংহ, ৪ মার্চ, ২০১৯ (বাসস) : মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স গ্রহণ করেছে বাংলাদেশ পুলিশ। তিনি বলেন, মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে কোন রকম ছাড় দেয়া হবে না।
আজ সোমবার দুপুরে ময়মনসিংহ জেলা পুলিশের বিভিন্ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী এসব কথা বলেন।
আইজিপি বলেন, মাদকের সঙ্গে যারা সম্পৃক্ত তাদের আত্মসমর্পণের সুযোগ রয়েছে। যারা এই সুযোগ গ্রহণ করবে না তাদেরকে কঠোরভাবে আইনের আওতায় আনা হবে।
তিনি বলেন, পুলিশ বাংলাদেশকে নিরাপদ বাসযোগ্য হিসেবে বিশ্বে প্রতিষ্ঠিত করতে চায়। জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়তে পুলিশ কাজ করে যাচ্ছে।
ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধনী অনুষ্ঠানে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, ময়মনসিংহ সিটি কর্পোরেশেনের প্রশাসক ইকরামুল হক টিটু, ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
তিনি বিকেলে পুলিশ লাইনে আয়োজিত জেলা পুলিশ সমাবেশ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন ও পুরস্কার বিতরণ করেন।






Related News