বিএনপির সব চক্রান্ত প্রতিহত করবে জনগণ: মোকতাদির চৌধুরী

বিএনপির সব অপচেষ্টা ও চক্রান্ত প্রতিহত করবে জনগণ। ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আয়োজিত সমাবেশে এ হুঁশিয়ারি দিয়েছেন সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

ভয়াবহ ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস স্মরণে রোববার (২১ আগস্ট) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে জেলা শহরের বঙ্গবন্ধু স্কয়ারে সন্ত্রাসবিরোধী বিক্ষোভ ও গণসমাবেশ আয়োজন করা হয়। ব্যানার ও ফেস্টুন নিয়ে সমাবেশ অংশ নেন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে উবায়দুল মোকতাদির চৌধুরী বিএনপির উদ্দেশে বলেন, মির্জা ফখরুল এবং তার গুরু তারেক রহমান যতই আস্ফালন করেন না কেন, সেই আস্ফালন কখনোই বাস্তবায়ন হবে না।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ স্বল্প আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নিত হয়েছে। আপনাদের কোনো অপচেষ্টাকে বিনা বাধায় ছেড়ে দেব না। আপনাদের (বিএনপি) সব অপচেষ্টা ও চক্রান্তকে ব্রাহ্মণবাড়িয়ার জনতা প্রতিহত করবে।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন, সহ-সভাপতি মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর বারী চৌধুরী মন্টু, সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম খোকনসহ তৃণমূল নেতাকর্মীরা।

Share: