prescl

Posted by: | Posted on: September 23, 2021

প্রেস ওয়াচ রিপোর্টঃ : জাতীয় প্রেস ক্লাব ও প্রেস ক্লাব অব ইন্ডিয়ার মধ্যে দুই ক্লাবের সদস্যদের পরস্পরের ক্লাব সুবিধা ব্যবহার সম্পর্কিত এক সমঝোতা স্মারক স¦াক্ষরতি হয়েছে।
জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও প্রেস ক্লাব অব ইন্ডিয়া, দিল্লির সভাপতি উমাকান্ত লাখারিয়া দুই ক্লাবের পক্ষে সম্প্রতি এই সমঝোতা স্মারক স্বাক্ষর করেন। সমঝোতা অনুযায়ী দুই ক্লাবের সদস্যরা পরস্পরের ক্লাব সুযোগ সুবিধা ব্যবহার করতে পারবেন। ভবিষ্যতে পারস্পরিক অংশগ্রহণের মাধ্যমে পেশাগত নানা কর্মসূচি পালন করা হবে।
প্রেস ক্লাব অব ইন্ডিয়ার আমন্ত্রণে ক্লাবে বঙ্গবন্ধু মিডিয়া সেন্টার স্থাপন অনুষ্ঠানে যোগ দেন জাতীয় প্রেস ক্লাব সভাপতি। গত ৭ সেপ্টেম্বর দুই ক্লাবের মধ্যে সমঝোতা স্বারক স্বাক্ষরিত হয়। এ সময় প্রেস ক্লাব অব ইন্ডিয়ার সেক্রেটারি জেনারেল বিনয় কুমার, সাবেক সভাপতি গৌতম লাহিড়ীসহ ব্যবস্থাপনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
এরপর ২১ সেপ্টেম্বর অনুষ্ঠিত জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির সভায় সমঝোতা স্মারকপত্রটি ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খানের হাতে তুলে দেন সভাপতি ফরিদা ইয়াসমিন। ব্যবস্থাপনা কমিটি এই উদ্যোগকে অভিনন্দন জানিয়ে আশাবাদ ব্যক্ত করে যে, আগামী দিনগুলোতে প্রতিবেশী রাষ্ট্র ভারতের সাংবাদিকদের সঙ্গে বাংলাদেশের সাংবাদিকদের সম্প্রীতি, মৈত্রী ও সৌহার্দ্য আরো সুদৃঢ় হবে।সুত্র-বাসস ।