band

Posted by: | Posted on: September 18, 2021

বান্দরবানের চন্দ্রঘোনা সড়কের আমবাগান এলাকায় একটি চাঁদের গাড়িতে গুলি চালিয়েছে সন্ত্রাসীরা। এতে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে তিন জন আহত হয়েছেন। আহত একজনের প‌রিচয় পাওয়া গে‌ছে। তার নাম ওয়াইনু মারমা (২৪)।

শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে বান্দরবানের কুহালং ইউনিয়নে ঘটনাটি ঘটে। ঘটনাস্থলে পৌঁছেছে সেনাবাহিনী ও পুলিশ। তবে কারা এ কাণ্ড ঘটিয়েছে এখনও পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। ইতোমধ্যেই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, বান্দরবান থেকে একটি চাঁদের গাড়ি চন্দ্রঘোনা সড়ক দিয়ে আমবাগান এলাকা পার হওয়ার সময় হঠাৎ পাহাড় থেকে সন্ত্রাসীরা গুলি চালায়। এ ঘটনায় গাড়ির চাকায় গুলি লাগলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এ হামলার ঘটনায় বেশ কয়েকজন হতাহতকে উদ্ধার করে সিএনজিচালিত অটোরিকশা করে বাঙ্গালহালিয়া ও চন্দ্রঘোনার দিকে নিয়ে যাওয়া হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম জানান, চাঁদের গাড়িতে হামলার বিষয়টি শুনেছেন। তবে এতে কতজন হতাহত হয়েছেন তা তিনি নিশ্চিত নন।

স্থানীয়রা জানান, আঞ্চলিক রাজনৈতিক দল জনসংহতি সমিতি ও মগ পার্টি হিসেবে পরিচিত স্থানীয় সন্ত্রাসী দলের মধ্যে আধিপত্য লড়াইয়ের জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে। তবে প্রশাসনের পক্ষ থেকে এখনও বিস্তারিত কিছু জানানো হয়নি।