Breaking News
Home / তথ্য প্রযুক্তি / অ্যাসোসিও সম্মাননায় মোস্তফা জব্বার

অ্যাসোসিও সম্মাননায় মোস্তফা জব্বার

অ্যাসোসিও’র ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকীর বিশেষ অবদান সম্মাননা’ পেলেন বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি মোস্তফা জব্বার। বিসিএস সূত্র এ তথ্য দিয়েছে।

বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে মোস্তফা জব্বারের হাতে এ সম্মাননা তুলে দেন অ্যাসোসিওর সভাপতি আবদুল্লাহ এইচ কাফী।

বিসিএস কার্যালয়ে এ সম্মাননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসিএস সহ-সভাপতি মঈনুল ইসলাম, মহাসচিব শাহিদ-উল-মুনীর, কোষাধ্যক্ষ জাবেদুর রহমান শাহীন, পরিচালকদ্বয় এ.টি.শফিক উদ্দিন আহমেদ এবং ফয়েজউল্যাহ খান।

বাংলাদেশ ও প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে তথ্যপ্রযুক্তি শিল্পে বিশেষ অবদানের জন্য অ্যাসোসিও তাকে এ সম্মাননা দিয়েছে। অ্যসোসিওর সদস্যভুক্ত দেশগুলোর মনোনীত ব্যক্তিদের মধ্য থেকে মোস্তফা জব্বারকে এ সম্মাননা দেওয়া হয়।

এ প্রসঙ্গে অ্যাসোসিওর সভাপতি আবদুল্লাহ এইচ কাফী বলেন, বাংলাদেশের তৃণমূল পর্যায়ে তথ্যপ্রযুক্তির বিকাশে নিরন্তর চেষ্টার স্বীকৃতি হিসেবে অ্যাসোসিও মোস্তাফা জব্বারকে এ স্বীকৃতি প্রদান করেছে। এটি বাংলাদেশ এবং বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) জন্য একটি বড় ধরনের অর্জন।

প্রসঙ্গত, মোস্তফা জব্বার ১৯৮৭ সাল থেকে বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতে কাজ করে আসছেন। তিনি ১৯৯২ সালে বাংলাদেশ কম্পিউটার সমিতি নিবন্ধিত হবার সময় থেকে সমিতির সদস্য। বর্তমানে তিনি বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

Check Also

বিজয়ের মাসে বিমানের বহরে যোগ হলো দ্বিতীয় ড্রিমলাইনার ‘হংস বলাকা’

অনলাইন ডেস্কঃ বিজয়ের মাসে চালু হয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি সম্বলিত সম্পূর্ণ নতুন ২য় …