pln

Posted by: | Posted on: August 28, 2021

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ‘আজকের প্রজন্মের লাখ লাখ সন্তান, তারা আমাদের বীর সৈনিক। কিন্তু অনেক কুলাঙ্গার স্বাধীনতার শত্রু রাজাকারের বংশধর এখনও প্রতিশোধ নিতে চায়। তারা শেখ হাসিনাকে হত্যা করতে চায়। বর্তমানে দেশের গরিব ও গ্রামের মানুষের যে উন্নয়ন হচ্ছে শেখ হাসিনাকে হত্যা করলে সেটা আর হবে না। এতে ওই শত্রুদের লাভ হবে।’

শুক্রবার (২৭ আগস্ট) বিকালে জামালপুরে মির্জা আজম মিলনায়তনে আয়োজিত এক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জামালপুরের জেলা প্রশাসক মুর্শেদা জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- তথ্য ও সম্প্রচারমন্ত্রী প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন, সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সিএসপিবি প্রকল্পের প্রকল্প পরিচালক ও অতিরিক্ত সচিব মো. সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানু প্রমুখ। এ সময় তারা ব্যানারে বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি না থাকায় ক্ষোভ প্রকাশ করেন।