kkkkmml

জান্নাতুল মাওয়াঃ ‘রঙিন হোক ঈদ আনন্দ’ এ স্লোগানে ঈদ আনন্দ ভাগাভাগি করতে শহরতলীর সবুজবাগথানাধীন ৭৩ নং ওয়ার্ড এলাকায় শিশুদের মাঝে ঈদের উপহার হিসেবে নতুন পোশাক বিতরণ করেছে ‘ দিশারী মহিলা সমিতি’ নামের এক স্বেচ্ছাসেবী সংগঠন। শনিবার (৩০ এপ্রিল) দুপুরে ডেইলি প্রেসওয়াচ হলরুমে এসব নতুন পোশাক তুলে দেন সংগঠনের সদস্যরা।  

রাজধানীর সবুজবাগ থানাধীন ৭৩নং ওয়ার্ডের নয়াবাগ, কুসুমবাগ এবং শাহীবাগ এলাকায় বসবাসরত অসহায় দরিদ্র সুবিধাবঞ্চিত শিশুদের হাতে ঈদের নতুন পোশাক তুলে দেয়া হয়।  দিশারী’র প্রধান উপদেষ্টা ও ডেইলি প্রেসওয়াচ সম্পাদক দিপু সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত  এ বিতরণী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বাছির আহমেদ রতন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মান্ডা ইউনিয়ন আওয়ামী লীগের নেতা হেলাল উদ্দিন এবং কুসুমবাগ নিবাসী রেজাউল কবির, ডক্টরস অ্যাসোসিয়েশন অব হোমিওপ্যাথিক এন্ড অল্টারনেটিভ মেডিসিন এর কার্যনির্বাহী পরিষদের সমাজ কল্যাণ সম্পাদক ও দিশারী উপদেষ্টা জান্নাতুল মাওয়া সৃষ্টি। শনিবার সকাল ১১ টায় শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন দিশারী মহিলা সমিতির উদ্যোক্তা ও প্রধান পরিচালক শামীমা আক্তার। এসময়  ১০১ জন শিশুদেরকে ঈদের নতুন পোশাক তুলে দেয় দিশারী।

অন্যদিকে ঈদ সামগ্রী বিতরণ উপলক্ষে সকাল ৯ টায় ডেইলি প্রেসওয়াচ হলরুমে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে এক বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেইলি প্রেসওয়াচ সম্পাদক ও রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা’র শিক্ষা বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক দিপু সিদ্দিকী।অনুষ্ঠানে অংশগ্রহণকারী ২১জন প্রতিযোগীদের মাঝে খাদ্য সামগ্রী এবং নগদ অর্থ পুরস্কার হিসেবে তুলে দেয়া হয়।