monohordi

Posted by: | Posted on: October 14, 2021

নিজস্ব প্রতিবেদকঃ

নরসিংদীর মনোহরদীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ মাজহারুল ইসলাম এর নিজ বাসভবনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ও বাংলাদেশ জাতীয় পার্টির অফিসের নিয়মিত কার্যক্রম লক্ষ করা গেছে। প্রতিদিনই এখানে বড় দল দুটির দলীয় কার্যক্রম লক্ষ করা যাচ্ছে। স্থানীয়রা জানান, কেন্দ্রীয় যুবলীগ নেতা কাজী মাজহারুল ইসলামের বাস ভবনে অনেক দিন যাবত বাংলাদেশের বড় দুটি রাজনৈতিক বিরোধীদলের অফিস রয়েছে, এখান থেকে বিএনপি ও জাতীয় পার্টির নেতারা উপজেলায় তাদের দলীয় কার্যক্রম পরিচালনা করে এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনেরকে সামনে রেখে সরকার পতনের আন্দোলনের নীল নকশা করা হচ্ছে বলে এলাকাবাসী ধারনা করছেন । আবার একই বিল্ডিং এ কাজী মাজহারুলের নিজ অফিস রয়েছে।

এ নিয়ে মনোহরদীতে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে দেখা দিয়েছে তুমুল সমালোচনা।আওয়ামীলীগ নেতারা অবিলম্বে এই কাজী ভিলা বাসভবন থেকে বিরোধী দলের অফিস উচ্ছেদ করা না হলে মানববন্ধনের মত কঠিন কর্মসূচি ডাক দেওয়া কথা জানান।

এ বিষয়ে জানতে চাইলে, সাবেক সংসদ সদস্য ও উপজেলা বিএনপির আহবায়ক সরদার সাখাওয়াত হোসেন বকুল বলেন,আমার কোন কর্মী অফিস ভাড়া নিতেই পারে কিন্তু আমি কখনো ঐখানে যাইনি। নাম প্রকাশে অনিচ্ছুক মনোহরদী উপজেলা বিএনপির একজন শীর্ষনেতা বলেন,কাজী ভিলায় আমাদের দলীয় অফিস রয়েছে,যেহেতু ভাড়া দেই তাতে কোন সমস্যা দেখছি না।

এ বিষয়ে জানতে চাইলে,জাতীয়পার্টির একজন নেতা বলেন,কাজী ভিলা আমাদের দলীয় কার্যালয় ও এড. কামাল সাহেবের আইনি পরামর্শের অফিস।

নিজ বাসভবনে বিএনপি ও জাতীয়পার্টির অফিস ভাড়া দেওয়ার বিষয়ে সত্যতা জানতে চাইলে মুঠো ফোনে কাজী মাজহারুল ইসলাম বলেন,আমার বাসা যেহেতু আছে ভাড়া দিতেই পারি তাতে দোষের কিছু নেই।