ki

Posted by: | Posted on: October 2, 2021

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাত ১২টা ১ মিনিট থেকে রাত ৯টা পর্যন্ত ভূমিষ্ঠ হওয়া ৫৩ নবজাতককে শুভেচ্ছা উপহার প্রদান করেন এনআরবিসি ব্যাংক লিমিটেড ভৈরব বাজার উপ শাখা। ব্যাংক কর্মকর্তা সবুজ, সেজান, ইমরুল, তন্ময় ও সাব্বির নবজাতকের তথ্য সংগ্রহ করার পর ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ইউনাইটেড হাসপাতাল, মেঘনা হাসপাতাল ও সূর্যের হাসি ক্লিনিকসহ বিভিন্ন হাসপাতালে উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানার উপস্থিতিতে এসব উপহার পৌঁছে দেওয়া হয়। এ সময় নবজাতকের মায়ের হাতে তুলে দেওয়া হয় লাল গোলাপ।

উপহার পেয়ে শহরের মেঘনা জেনারেল হাসপাতালে জন্মগ্রহণকারী দুই কন্যা শিশুর নাম রাখা হয় ‘শেখ হাসিনা’।

ভৈরব উপজেলার চাঁনপুর গ্রামের শাহ আলম-মোমেনা দম্পতি ও পৌর এলাকার লক্ষ্মীপুর গ্রামের মোবারক-নিলুফা দম্পতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে তাদের কন্যা সন্তানের নাম রাখেন।

আরও পড়ুন: ‘শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে’

প্রধানমন্ত্রীর জন্মদিনে এ ব্যতিক্রমী উদ্যোগে উচ্ছ্বাস প্রকাশ করে ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা বলেন, চার বারের রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও সাহসী নেতৃত্বের কারণে সামগ্রিক অর্থনৈতিক প্রবৃদ্ধি, কাঠামোগত রূপান্তর ও উল্লেখযোগ্য সামাজিক অগ্রগতির মাধ্যমে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। সর্বক্ষেত্রে প্রধানমন্ত্রীর দায়িত্বশীল ভূমিকার কারণেই বাংলাদেশ এখন বিশ্বের দ্রুত বর্ধনশীল পাঁচটি অর্থনীতির মধ্যে অন্যতম।