mor

Posted by: | Posted on: December 13, 2020

জাতির পিতার সম্মান, রাখবো আমরা অম্লান’ এ প্রত্যয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর ও অবমাননার প্রতিবাদে নড়াইলে সরকারি কর্মকর্তা ফোরামের আয়োজনে প্রতিবাদ সভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ ডিসেম্বর) বেলা ১১টায় নড়াইল পুরাতন বাস টার্মিনাল এলাকায় অবস্থিত বঙ্গবন্ধু মঞ্চে এ প্রতিবাদ সভা ও সমাবেশ কর্মসূচি পালিত হয়। এতে জেলার বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তাগণ অংশ নেন।
জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ মুন্সি মশিয়ার রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম, চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মেহেদী আল মাসুদ, নড়াইল সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মাহাবুবুর রহমান, কৃষি সম্প্রসারণ অধিদফত নড়াইলের উপ-পরিচালক দীপক কুমার রায়, সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডা. মশিউর রহমান বাবু প্রমুখ।

বক্তারা জাতির পিতার ভাস্কর্য ভাঙচুর ও অবমাননার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা বলেন, যে কোনও অবস্থা থেকেই জাতির পিতার সম্মান আমরা অক্ষুণ্ণ রাখবো। অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী বাংলাদেশকে যদি মৌলবাদী বা অন্য কোনও অশুভ শক্তি অস্থিতিশীল করতে চায়, তাহলে সবাই মিলে রুখে দাড়াবো