ইসরাফিল আলম এমপি’র মৃত্যুতে ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদের শোক

ডেইলি প্রেসওয়াচ: সংসদ সদস্য ইসরাফিল আলমের মৃত্যুতে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ গভীর শোক প্রকাশ করেছেন ।

এক শোক বার্তায় ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদ বলেন, শ্রমিক রাজনীতি দিয়েই তাঁর রাজনীতিতে পদার্পণ। তিনি সংসদে সবসময় সাধারণ মানুষের কথা তুলে ধরতেন। তাঁর মৃত্যুতে দেশ একজন প্রতিশ্রুতিশীল ও নিবেদিত প্রাণ রাজনৈতিক নেতাকে হারালো।নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইসরাফিল আলম ছিলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনার বলিষ্ঠ এক কন্ঠস্বর। তাঁর এই অকালে চলে শুধু বেদনার নয়; অপূরণীয় ক্ষতিও বটে।প্রয়াত এই নেতার কর্মবহুল স্মৃতির প্রতি শ্রদ্ধা এবং তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইসরাফিল আলম আজ সোমবার ভোর ৬ টা ৪০ মিনিটে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
আজ সোমবার সকালে রাজধানীর স্কয়ার হাসপাতালে ফুসফুসে সংক্রমণজনিত কারণে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় ইসরাফিল আলম ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৫৪ বছর।
সংসদ সদস্য মো. ইসরাফিল আলম একাদশ জাতীয় সংসদে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন। দশম জাতীয় সংসদে তিনি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি, বস্ত্র ও পাটমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। নবম জাতীয় সংসদে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি, তথ্য যোগাযোগ ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।
সংসদ সদস্য মো. ইসরাফিল আলম এমপি ঢাকা মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের সভাপতির দায়িত্বে ছিলেন।

 

Share: