Main Menu

প্রধানমন্ত্রীর মহানুভবতা, পাশে দাড়ালেন বিএনপি নেতার পরিবারের

প্রয়াত শাহজাহান সিরাজের পরিবারকে ফোনে সান্ত্বনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (১৫ জুলাই) প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং থেকে পাঠানো এক শোক বার্তায় এ তথ্য জানানো হয়।

বার্তায় বীর মুক্তিযোদ্ধা শাহজাহান সিরাজের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেখ হাসিনা মহান মুক্তিযুদ্ধে শাহজাহান সিরাজের অবদানের কথা শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন। প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শাহজাহান সিরাজের স্ত্রী রাবেয়া সিরাজ ও তার মেয়ের সঙ্গে ফোনে কথা বলে শোকাহত পরিবারকে সান্ত্বনা দেন এবং গভীর সমবেদনা জানান।

শাহজাহান সিরাজ ছাত্রলীগের নেতা থাকলেও পরবর্তীতে আওয়ামী লীগ বিরোধী রাজনীতিতে সক্রিয় ছিলেন। কিন্তু শেখ হাসিনা তার মুক্তিযুদ্ধের অবদানের কথা ভোলেননি। শাহজাহান সিরাজ যার রাজনৈতিক দলে এতদিন সক্রিয় ছিলেন সেই খালেদা জিয়া তার পরিবারকে ফোন দিয়েছেন এমন তথ্য এখনো পাওয়া যায়নি।

মহান স্বাধীনতার ইশতেহার পাঠক, বিএনপি নেতা ও সাবেক মন্ত্রী শাহজাহান সিরাজ দীর্ঘদিন ক্যান্সারে ভুগে মঙ্গলবার (১৪ জুলাই) বিকেল সাড়ে ৩টায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে (সাবেক অ্যাপোলো হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেছেন।






Related News