Main Menu

সুবীর নন্দীর মৃত্যুতে স্পিকার ও তথ্যমন্ত্রীর শোক

(বাসস) : বরেণ্য সংগীত শিল্পী সুবীর নন্দীর মৃত্যুতে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
আজ এক শোকবার্তায় স্পিকার বলেন, সুবীর নন্দী ছিলেন সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র। তার মৃত্যু বাংলাদেশের সংগীত জগতের জন্য অপূরণীয় ক্ষতি।
স্পিকার সুবীর নন্দীর বিদেহী আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
এছাড়াও সুবীর নন্দীর মৃত্যুতে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া এমপি এবং চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি গভীর শোক প্রকাশ করেছেন।
সুবীর নন্দী বাংলাদেশ সময় মঙ্গলবার ভোর সাড়ে ৪ টার দিকে সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৬৬ বছর।
৪০ বছরের দীর্ঘ সংগীত জীবনে আড়াই হাজারেরও বেশি গান গেয়েছেন সুবীর নন্দী। তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন চারবার। সংগীতে বিশেষ অবদানের জন্য এ বছর তিনি দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মাননা একুশে পদক পান।

তথ্যমন্ত্রীর শোক

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বরেণ্য সঙ্গীতশিল্পী সুবীর নন্দীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
আজ এক শোকবার্তায় তথ্যমন্ত্রী বলেন, ‘দীর্ঘ ৪০ বছরের সঙ্গী জীবনে সুবীর নন্দী আড়াই হাজারেরও বেশি গানে কণ্ঠ দিয়েছেন। বাংলাদেশ বেতার, বাংলাদেশ টেলিভিশন ও চলচ্চিত্রের অসংখ্য জনপ্রিয় গান গেয়েছেন তিনি। এই গুণীশিল্পী চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ একুশে পদকে ভূষিত হন। দেশের মানুষ তাকে ভুলবেনা।’
মন্ত্রী প্রয়াত সুবীর নন্দীর আত্মার শান্তিকামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
আজ মঙ্গলবার ভোরে সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় বরেণ্য সঙ্গীতশিল্পী সুবীর নন্দী শেষ নি:শ্বাস ত্যাগ করেন।






Related News