Main Menu

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তিঃ বাফুফে’র ইসি সদস্য কিরণ কারাগারে

অনলাইন ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার মামলায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী সদস্য মাহফুজা আক্তার কিরণের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

শনিবার জামিন আবেদনের উপর উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান এ আদেশ দেন।

এর আগে রাজধানীর ধানমন্ডি থেকে নারী ফুটবল কমিটির এই চেয়ারম্যান কিরণকে গ্রেফতার করে মতিঝিল থানা পুলিশ। পরে বিকেলে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

এর আগে ১২ মার্চ ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারী মামলা আমলে নিয়ে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। গ্রেফতার-সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২ এপ্রিল দিন ধার্য করা হয়েছে।

গত ১২ মার্চ প্রধানমন্ত্রীকে কটূক্তি করার অভিযোগে কিরণের বিরুদ্ধে লে. শেখ জামাল ধানমন্ডি ক্লাবের স্থায়ী কমিটির সদস্য আবু হাসান চৌধুরী প্রিন্স বাদী ঢাকা মহানগর হাকিম আদালতে একটি মানহানি মামলা করেন।

মামলায় উল্লেখ্য করা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রীড়ামোদি। ওনার সম্পর্কে গত ০৮ মার্চ তারিখে বেলা ৪.৩৫ মিনিটের সময় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কেন্দ্রীয় কার্যালয়ে বি.এফ.এফ হাউজ মতিঝিল ঢাকায় এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী সম্পর্কে মানহানিকর বক্তব্য প্রদান করেন। এ বক্তব্যটি টেলিভিশন ও অনলাইনে ব্যাপক ভাবে প্রচারিত হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *